দীঘিকে অপমান করেছেন ঝন্টু

প্রকাশিত: ৪:০২ অপরাহ্ণ, মার্চ ১৯, ২০২১

 

জাতীয় পুরস্কারজয়ী অভিনয়শিল্পী দীঘি ‘তুমি আছো তুমি নেই’ সিনেমার ট্রেলার দেখেই হতাশা প্রকাশ করেছিলেন । এ নিয়ে দেওয়া তার সাক্ষাৎকার দেখে ক্ষিপ্ত হন সিনেমাটির চিত্রনাট্যকার ও পরিচালক দেলোয়ার জাহান ঝন্টু।

দীঘির কঠোর সমালোচনাও করেছিলেন ঝন্টু। ক্ষিপ্ত হয়ে দীঘিকে ‘দুই পয়সার মেয়ে’ বলেছিলেন এই নির্মাতা। সম্প্রতি একটি টিভি চ্যানেলে সাক্ষাৎকারে এ নিয়ে মুখ খুলেছেন দীঘি।

দীঘি বলেন, আমি ছবি নিয়ে কোনো কথা বলিনি। ঝন্টু আঙ্কেল গুরুজন, তাকে অনেক সম্মান করি। তিনি আমার ফ্যামিলি নিয়ে কিছু কথা বলেছেন। তিনি বলেছেন, পরিবার আমাকে শিক্ষা দিতে পারেনি। তারা আমাকে বাজে আইডিয়া দিচ্ছে। এটার পিছনে নাকি কারও হাত আছে! সবচেয়ে বড় কথা আমার মামাকে টেনে আনা হয়েছে। তিনি শোবিজের কেউ না। তিনি শুধুই আমার মামা, ভালো বন্ধু, অভিভাবক। বিতর্কের মধ্যে মামাকে টেনে আনা হয়েছে, তার নামে মামলা দিতে চাচ্ছে। ঝন্টু আঙ্কেল আমাকে দুই পয়সার মেয়ে বলেছেন। আমরা কাউকে এভাবে সম্বোধন করতে পারি না।

তিনি বলেন, এসব আলোচনা ছবি পর্যন্ত ঠিক ছিল। ব্যক্তিগতভাবে ঝন্টু আঙ্কেল আমাকে এভাবে আক্রমণ করে কথা বলতে পারেন না কোনোভাবেই। এতে আমি খুবই অ্যাবিউজ ফিল করেছি। খুব বেশি আঘাত পেয়েছি। উনার সাথে আর কী কথা বলবো? কীভাবেই বা কথা বলবো? প্রথমত তারা আমাদের সাথে কেউই যোগাযোগ করছেন না। উনি পরিবার নিয়ে কেন কথা বললেন? উনি আমাকে দুই পয়সার মেয়ে কোন হিসেবে বললেন। আমি এমন কোনো পরিবারের সদস্য নই যে আমাকে কিছু বললে আমার আশেপাশের মানুষ চুপ থাকবে!

গত ১২ মার্চ প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে নায়িকা হিসেবে দীঘি অভিনীত প্রথম ছবি ‘তুমি আছো তুমি নেই’। এই ছবির চিত্রনাট্যকার ও পরিচালক দেলোয়ার জাহান ঝন্টু। একটি সাক্ষাৎকারে দীঘি বলেন, ‘দর্শকদের কথা কী বলব, ট্রেলার দেখে তো আমারই ভালো লাগেনি। ’ এর জবাবে নির্মাতা দেলোয়ার জাহান ঝন্টু বলেন, ‘যে মেয়ে সিনেমা মুক্তির আগে বলে যে সেটি চলবে না, তার দাম দুই পয়সারও কম। ’