লালমনিরহাটে স্ত্রীর বটির কোপে স্বামী আহত

প্রকাশিত: ৪:৪১ পূর্বাহ্ণ, এপ্রিল ১৪, ২০২৪

লালমনিরহাটে স্ত্রীর বটির কোপে স্বামী আহত

জহুরুল হক
লালমনিরহাট প্রতিনিধি।।

লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলায় ঈদের সালামি দেওয়াকে কেন্দ্র করে স্ত্রীর বটির কোপে আহত হয়েছেন স্বামী তাইজুল ইসলাম। বর্তমানে তিনি রংপুর মেডিকেল কলেজ (রমেক) হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

বৃহস্পতিবার (১১ এপ্রিল) ঈদের দিন উপজেলার নওদাবাস ইউনিয়নের চৌপথি বটতলা এলাকায় এ ঘটনা ঘটে।

এ ঘটনায় স্বামী ও স্ত্রী উভয়েই হাতিবান্ধা থানায় পাল্টা-পাল্টি অভিযোগ করেছেন।

সরজমিনে গিয়ে জানা যায়, বটতলা এলাকার তাইজুল ইসলাম ঈদের দিন সকালে তার ভাতিজাদের ২০ টাকা করে সালামি দিতে থাকলে তার স্ত্রী রাশেদা বেগম ২০ টাকার পরিবর্তে ১০ টাকা দিতে বলেন। এ নিয়ে তর্ক থেকে স্বামী-স্ত্রীর হাতাহাতি শুরু হয়।

তাইজুল ও তার পরিবারের দাবি, হাতাহাতির এক পর্যায়ে রাশেদা বটি দিয়ে কোপ দেয় তাইজুলকে। এতে তাইজুলের ঘাড়ের নিচে কেটে যায়।

পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে হাতীবান্ধা হাসপাতাল পরে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করান। তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় শনিবার সকালে চিকিৎসকরা তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নিয়ে যাওয়ার পরামর্শ দেন।

তবে এসব অভিযোগ অস্বীকার করেছেন তাইজুলের স্ত্রী রাশেদা। রাশেদার দাবি, তার স্বামী তাকে মারধর করে ওই বটি নিয়ে আঘাত করার চেষ্টা করেন। এতে তিনি বাধা দিলে ওই বটি তার স্বামীর ঘাড়ের নিচে লাগে এবং এতে সে আহত হয়।

হাতীবান্ধা থানার পরিদর্শক (ওসি, তদন্ত) নির্মল চন্দ্র রায় বলেন, ঈদের সালামি নিয়ে স্বামী-স্ত্রীর মারামারি হয়েছে। এ ঘটনায় উভয়েই থানায় অভিযোগ দায়ের করেছেন। তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।