৭০বছরের জমি সংক্রান্ত বিবাদ সমাধান করলেন গজারিয়া ইউপি চেয়ারম্যান এড: আনোয়ার হোসেন।

প্রকাশিত: ৩:৪৭ পূর্বাহ্ণ, মে ১২, ২০২৩

সখিপুর উপজেলার গজারিয়া ইউনিয়নের ইছাদিঘী গ্রামের দুই পরিবারের মধ্যে শরীকী জমি নিয়ে ৭০ বছর দরে চলে আসা বিবাদমান সমস্যা শালিসি বৈঠকের মাধ্যমে সমাধান হয়েছে।

১১ মে,বৃহস্পতিবার , সকাল ১০ টায় ইছাদিঘী গ্রামে বাদী,বিবাদীর বাড়ির কাছের উঠানে শালিসি বৈঠকের মাধ্যমে উভয় পক্ষের সম্মতিতে সমস্যার সমাধান করনে গজারিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও গজারিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সাম্পাদক এড: আনোয়ার হোসেন।

শালিসি বৈঠকে গজারিয়া ইউপি চেয়ারমান সভাপতিত্ব করেন।সঞ্চালনা করেন গজারিয়া ইউনিয়নের ২নং ওয়ার্ড মেম্বার সিরাজুল ইসলাম।উক্ত শালিসে উপস্থিত ছিলেন আনসার আলী আসিফ চেয়ারমান দাড়িয়াপুর ইউপি,শিবলী সাদিক সদস্য সখিপুর উপজেলা আওয়ামী লীগ,মো: কহিনুর মেম্বার গজারিয়া ইউপি ১নং ওয়ার্ড, মো: নজরুল ইসলাম মেম্বার দাড়িয়াপুর ইউপি প্যানেল চেয়ারমান,মো: হারুন আজাদ সভাপতি সখিপুর মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড,ব্যাংক কর্মকর্তা খন্দকার আসাদ সদস্য একুশে-২১, সাংবাদিক মোজাম্মেল হক সজল সাধারণ সাম্পাদক একুশে-২১, লিটন তালুকদার সদস্য একুশে-২১, সাংবাদিক খন্দকার নজরুল ইসলাম সদস্য একুশে-২১,সাংবাদিক সাইফুল ইসলাম সানি সদস্য একুশে-২১ সহ গজারিয়া ইউপির সাবেগ ও বর্তামন মেম্বার এবং এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

শালিসে বাদী ও বিবাদীর উভয় পক্ষের কথা শুনে বিচার বিশ্লেষণ করে চেয়ারমান ও উপস্থিত গণ্যমান্যদের সাথে পরামর্শ করে সম্যার সমাধান দেন।

গজারিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারমান এড: আনোয়ার হোসেন দৈনিক ভোরের আওয়াজকে জানান, ইছাদিঘী আমার নিজ গ্রাম।প্রায় ৭০ বছর ধরে দুই পরিবারের মধ্যে জমি ও বাঁশঝাড় নিয়ে বিবাদ চলে আসছিলো।দুই পরিবারের শান্তির লক্ষে সমস্যার সমাধান করা হয়েছে।আশা করি তারা এবিষয়ে আর কোন জামেলায় জড়াবেননা।

বাদী বিবাদী উভয় পক্ষ শালিসের রায় মেনে আপসনামায় স্বাক্ষর করেন।