সখীপুরে মামীকে নিয়ে ভাগ্নে উধাও

প্রকাশিত: ৩:৩৮ অপরাহ্ণ, মে ৩, ২০২৩

টাঙ্গাইলের সখীপুরে ভাগ্নে (নোনাশের ছেলে ) শাকিব হাসানের (২০) হাত ধরে দুই সন্তানের জননী মামী রত্না বেগম (৩০) পালিয়েছেন। ২ মে মঙ্গলবার সকালে উপজেলার যাদবপুর ইউনিয়নের লাঙ্গুলিয়া মধ্যপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনাটি এলাকায় ও আশপাশের বাজারের বিভিন্ন চা ষ্টালে হাসির খোরাক হয়ে ওঠেছে। রত্না বেগমের স্বামী কাঁচামাল ব্যবসায়ী আবদুল লতিফ সন্তানদের নিয়ে লোকলজ্জার ভয়ে বাইরে বেরোনো বন্ধ করে দিয়েছেন।
অপরদিকে মামী ভাগ্নের এ ন্যাক্কারজনক ঘটনার দৃষ্টান্তমূলক তাদের বিচার দাবী করেন সমাজ ও গ্রামবাসী।
স্থানীয় ইউপি সদস্য প্যানেল চেয়ারম্যান মোঃ জয়েন উদ্দিন এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

জানা যায়, উপজেলার যাদবপুর ইউনিয়নের লাঙ্গুলিয়া মধ্যপাড়া গ্রামের আবদুল লতিফের স্ত্রী দুই সন্তানের জননী রত্না বেগম (৩০) এর সহিত ভাগ্নে (আপন নোনাশের ছেলে) একই এলাকার মৃত সহিদ মিয়ার ছেলে প্রবাসী শাকিব হাসানের প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। মাস তিনেক আগে ভাগ্নে শাকিব দেশে ফিরলে তাদের সম্পর্কটা আরো গভীর হয়ে ওঠে। ২ মে মঙ্গলবার সকালে ছোটকাল থেকে সন্তানের মতো লালনপালন করা ভাগ্নে শাকিবের সঙ্গে মামী রত্না বেগম তার সন্তানদের রেখে পালিয়ে যান।
এ ব্যাপারে লাঙ্গুলিয়া বাজার বণিক সমিতির সভাপতি আনোয়ার হোসেন ফন্নু এ ঘটনায় সমাজ ও গ্রামের মান ক্ষুন্ন হয়েছে দাবি করে ভাগ্নে শাকিব ও মামী রত্না বেগমের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন।
সখীপুর থানার ওসি মোঃ রেজাউল করিম বলেন, এ ঘটনায় লিখিত কোন অভিযোগ পাইনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে