মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত

প্রকাশিত: ২:৪০ পূর্বাহ্ণ, মার্চ ২৭, ২০২৪

আব্দুল কাইয়ুম রৌমারী কুড়িগ্রাম প্রতিনিধিঃ কুড়িগ্রামের রৌমারী উপজেলা প্রশাসন বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত হয়েছে। কর্মসূচির মধ্যে ছিল ৩১ বার তাপধনী, বীর শহীদদের শ্রদ্ধাঞ্জলি, আনুষ্ঠানিকভাবে জাতীয় পতাকা উত্তালন, শিক্ষার্থীদর কুচকাওয়াজ, বীরমুক্তিযাদ্ধা ও শহীদ পরিবারের সদস্যদের সংবর্ধনা ও আলাচনা সভা।
রােববার উপজেলা প্রশাসনের আয়ােজনে রৌমারী সিজি জামান সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে “জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান-এর ঐতিহাসিক নেতৃত্ব এবং দশর উন্নয়ন বিষয়ক আলাচনা সভা অনুষ্ঠিত হয়।
উপজেলা নির্বাহী কর্মকর্তা নাহিদ হাসান খান সভাপতিত্বে বক্তব্য রাখেন ২৮ কুড়িগ্রাম-৪ আসনের সংসদ সদস্য অ‍্যাড: বিল্পব হাসান পলাশ,উপজেলা চেয়ারম্যান ইমান আলী, রৌমারী থানার ওসি আব্দুল্লা হিল জামান, বীরমুক্তিযােদা আলহাজ আব্দুল কাদের সরকার চেয়ারম্যান ৩নং বন্দবেড় ইউনিয়ন পরিষদ, বীরমুক্তিযােদ্ধা শাহার আলী ডিপুটি কমান্ডার,বীরমুক্তিযােদ্ধা আজিজুর রহমান ও মুক্তিযােদ্ধা সংসদ সন্তান কমান্ড প্রমুখ।
আলোচনা শেষে বীর মুক্তিযােদ্ধাদের সংবর্ধনা দেয়া হয়। অপরদিকে উপজলা আওয়ামী লীগ দিবসটি পালন করে। জাতীয় পতাকা উত্তালন ও বীর শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন শেষে উপজেলা দলীয় কার্যালয় আলাচনা সভা অনুষ্ঠিত হয়।
এছাড়াও বিভিন্ন রাজনৈতিক দলের পৃথক পৃথক কর্মসূচির মাধ্যম দিবসটি পালন করা হয় ।