একটিভ ফাউন্ডেশন এর পক্ষ থেকে ২৬ মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে বীর মুক্তিযোদ্ধা ও তাদের পরিবারবর্গকে সংবর্ধনা ও ইফতার সামগ্রী এবং ঈদ উপহার প্রদান।

প্রকাশিত: ২:৪২ পূর্বাহ্ণ, মার্চ ২৭, ২০২৪

একটিভ ফাউন্ডেশন এর পক্ষ থেকে ২৬ মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে বীর মুক্তিযোদ্ধা ও তাদের পরিবারবর্গকে সংবর্ধনা ও ইফতার সামগ্রী এবং ঈদ উপহার প্রদান।

মোঃ জাকির হোসেন (মনু)
নোয়াখালী জেলা প্রতিনিধি

আজ ২৬ মার্চ ২০২৪ সকাল ১০টায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে চাটখিল উপজেলা প্রসাশন এর উদ্যোগে এবং একটিভ ফাউন্ডেশন এর অর্থ্যায়নে চাটখিল উপজেলা অডিটোরিয়ামে চাটখিল উপজেলা নির্বাহী অফিসার জনাবা ফাহমিদা মোস্তফা এর সভাপতিত্বে বীর মুক্তিযোদ্ধা ও তাদের পরিবারবর্গের এক সংবর্ধনা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নোয়াখালী-১ আসনের মাননীয় সংসদ সদস্য এবং দ্বাদশ জাতীয় সংসদের শ্রম ও কর্মসংস্থান মন্ত্রনালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সন্মানিত সভাপতি জনাব আলহাজ্ব এইচ. এম. ইব্রাহিম।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চাটখিল উপজেলা চেয়ারম্যান, চাটখিল উপজেলা আওয়ামী লীগের সন্মানিত সভাপতি, নোয়াখালী জেলা আওয়ামী লীগ আহবায়ক কমিটির সাবেক সন্মানিত সদস্য, একটিভ গ্রুপ অব ইন্ডাস্ট্রি এবং একটিভ ফাউন্ডেশন এর প্রতিষ্ঠাতা চেয়ারম্যান জনাব আলহাজ্ব মোহাম্মদ জাহাঙ্গীর কবির।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চাটখিল পৌরসভার জননন্দিত মেয়র জনাব নিজামুদ্দিন ভিপি।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চাটখিল উপজেলা আওয়ামী লীগের বিপ্লবী সাধারণ সম্পাদক এবং চাটখিল কলেজের সাবেক ভিপি জনাব নাজমুল হুদা শাকিল।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চাটখিল উপজেলার ভাইস চেয়ারম্যান জনাব এইচ এম আলী তাহের ইভু।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চাটখিল উপজেলার মহিলা ভাইস চেয়ারম্যান জনাবা রোজিনা আক্তার।

এছাড়াও উপস্থিত ছিলেন চাটখিল উপজেলার মুক্তিযোদ্ধাগন, তাদের পরিবারবর্গ এবং বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক ব্যাক্তিবর্গ।