মানিকগঞ্জে সড়ক দুর্ঘটনায় মুন্নু মেডিকেল কলেজ অ্যান্ড হসপিটালের সার্জারি বিভাগের প্রধান নিহত

প্রকাশিত: ২:৪১ পূর্বাহ্ণ, মার্চ ৫, ২০২৪

মানিকগঞ্জে সড়ক দুর্ঘটনায় মুন্নু মেডিকেল কলেজ অ্যান্ড হসপিটালের সার্জারি বিভাগের প্রধান নিহত

রিপোর্টার মোঃ আমিনুর রহমান, সাটুরিয়া প্রতিনিধি, মানিকগঞ্জ।

মানিকগঞ্জে সড়ক দুর্ঘটনায় মুন্নু মেডিকেল কলেজ অ্যান্ড হসপিটালের সার্জারি বিভাগের প্রধান ডা. এ. জেড এম সাখাওয়াত (৬৭) নিহত হয়েছেন।

সোমবার (৪ মার্চ) সকালে মানিকগঞ্জ সদর উপজেলার ভাটবাউর এলাকায় ঢাকা-আরিচা মহাসড়কে একটি বাস তার প্রাইভেটকারকে ধাক্কা দিলে এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনায় গুরুতর আহত অবস্থায় তাকে ঢাকার একটি হাসপাতালে পাঠানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। বিষয়টি নিশ্চিত করেছেন মুন্নু মেডিকেল কলেজ অ্যান্ড হসপিটালের উপ-পরিচালক ডা. এস এম মনিরুজ্জামান।

নিহত এ. জেড এম সাখাওয়াতের গ্রামের বাড়ি মাদারীপুরে। তিনি পরিবারসহ ঢাকায় বসবাস করতেন।

এ বিষয়ে ডা. এস এম মনিরুজ্জামান জানান, সাখাওয়াত রাজধানীর ধানমন্ডির বাসা থেকে ব্যক্তিগত প্রাইবেটকার নিয়ে কর্মস্থল মানিকগঞ্জ মুন্নু মেডিকেল কলেজ অ্যান্ড হাসপাতালে আসছিলেন। পথিমধ্যে সদর উপজেলার ভাটবাউর এলাকায় বিপরীত দিক থেকে আসা একটি বাস রং সাইড দিয়ে এসে প্রাইভেটকারটিকে ধাক্কা দেয়। এতে গুরুতর আহত হন তিনি। আহতবস্থায় তাকে প্রথমে কর্মস্থলে আনা হয়। এসময় তিনি সংজ্ঞাহীন ছিলেন। মাথা, কান ও নাক দিয়ে প্রচুর রক্তক্ষরণ হয়। তকে তাৎক্ষণিক ছয় ব্যাগ রক্ত দেওয়া হয়।

এরপর উন্নত চিকিৎসার জন্য এয়ার অ্যাম্বুলেন্সে রাজধানীর এভারকেয়ার হসপিটালে পাঠানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

মানিকগঞ্জের গোলড়া হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুখেন্দ্র বসু ই-সময় নিউজকে জানান, দুর্ঘটনা কবলিত প্রাইভেটকারটি উদ্ধার করা হয়েছে। গাড়িটির সামনের অংশ দুমড়ে মুচড়ে গেছে। গুরুতর আহত ডা. সাখাওয়াতকে ঢাকার একটি হাসপাতালে নেওয়া হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়েছে বলে জানতে পেরেছি। এ বিষয়ে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন