বিরামপুর উপজেলায় মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট বালক (অনূর্ধ্ব-১৭)’র শুভ উদ্বোধন

প্রকাশিত: ৪:২৬ পূর্বাহ্ণ, জুন ১৫, ২০২৩

বিরামপুর উপজেলায় মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট বালক (অনূর্ধ্ব-১৭)’র শুভ উদ্বোধন

মোঃ আসাদুল ইসলাম (আসাদ)
জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট বালক (অনূর্ধ্ব-১৭) ২০২৩ এর বিরামপুর উপজেলা পর্যায়ে বর্ণাঢ্য শুভ উদ্বোধন হয়েছে ১৪ জুন রোজ বুধবার সকাল ১০টায়। টুর্নামেন্ট কমিটির আহবায়ক ও উপজেলা নির্বাহী কর্মকর্তা নুজহাত তাসনীম আওনের সভাপতিত্বে ও উপজেলা একাডেমিক সুপারভাইজার আব্দুস সালামের সঞ্চালনায় টুর্নামেন্ট কমিটির পৃষ্ঠপোষকদ্বয় বিরামপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান খায়রুল আলম রাজু ও পৌর মেয়র অধ্যক্ষ আককাস আলী বক্তব্য রাখেন। মঞ্চে উপস্থিত ছিলেন সহকারী কমিশনার (ভুমি) মুরাদ হোসেন, ওসি (তদন্ত), উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান উম্মে কুলসুম বানু, উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি শিবেশ কুন্ডু, সাংগঠনিক সম্পাদক আ: রাজ্জাক মাস্টার, মুক্তিযোদ্ধা হারিবুর রহমান, উপজেলা যুব বিষয়ক কর্মকর্তা, প্রাথমিক শিক্ষা অফিসার মিনারা বেগম,মহিলা ডিগ্রী কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মেজবাউল হক, দিদউফ সম্পাদক মোজাম্মেল হক, ইউপি চেয়ারম্যানদ্বয় আবুল কালাম আজাদ, আব্দুর রাজ্জাক মন্ডল, সহ অনেকেই
অনুষ্ঠান শেষে জাতীয় পতাকা উত্তোলন ও শান্তির প্রতীক পায়রা উড়িয়ে শুভ উদ্বোধন করেন বিরামপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা নুজহাত তাসনীম আওন, বিরামপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান খায়রুল আলম রাজু ও পৌর মেয়র অধ্যক্ষ আককাস আলী, সহকারী কমিশনার (ভুমি) মুরাদ হোসেন।
উদ্বোধনী ম্যাচে উত্তেজনাপূর্ণ খেলায় জোতবানী ইউনিয়ন ফুটবল টিমকে টাই ব্রেকারে পরাজিত করে আগামীকাল অনুষ্ঠিতব্য সেমিফাইনালে খেলার যোগ্যতা অর্জন করে মুকুন্দপুর ইউনিয়ন ফুটবল টিম।
১৫ জুন বৃহস্পতিবার ফুটবল টুর্নামেন্ট এর সেমিফাইনাল ও ফাইনাল খেলা দেখার আমন্ত্রন জানিয়েছেন টুর্নামেন্ট কমিটির আহবায়ক ও উপজেলা নির্বাহী অফিসার নুজহাত তাসনীম আওন।
টুর্নামেন্টটি আয়োজন করেছেন বিরামপুর উপজেলা প্রশাসন ও উপজেলা ক্রীড়া সংস্থা। খেলা পরিচালনা করেন জেলা ক্রীড়া সংস্থার রেফারী ও সহকারীগন।