অগ্রণী ব্যাংক সিবিএ নির্বাচন-২০২১ শেষ রক্তবিন্দু থাকা পযর্ন্ত কর্মচারীর জন্য কাজ করবো – কামাল

প্রকাশিত: ৭:০১ অপরাহ্ণ, মার্চ ২৫, ২০২১
সভাপতি মোঃ কামাল উদ্দিন ভূইঁয়া ও সাধারন সম্পাদক গাজী জসিম উদ্দিন

মো.মাইন উদ্দীন,চট্টগ্রাম প্রতিনিধি:
আগামী ১২ইএপ্রিল অগ্রণী ব্যাংক সিবিএ নির্বাচন-২০২১ এ আওয়ামীপন্থী “নজরুল-জয়নাল” নেতৃত্বাধীন অগ্রণী ব্যাংক কর্মচারী সংসদ “গোলাপ ফুল” প্রতীক এর সমর্থনে বৃহত্তর চট্টগ্রাম ও পার্বত্য অঞ্চলের মোঃ কামাল উদ্দিন ভূইঁয়াকে সভাপতি ও গাজী জসিম উদ্দিনকে সাধারন সম্পাদক পদে গোলাপফুল মার্কা ভোটদিয়ে জয়যুক্ত করার জন্য সিবিএ’র সদস্যদের আহবান জানান চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের শ্রম বিষয়ক সম্পাদক আবদুল আহাদ । তিনি আরও বলেন কামাল ও জসিম কর্মচারীদের আধিকার আদায়ে র্দীর্ঘদিন পর্যন্ত নিরলস ভাবে কাজ করে যাচ্ছে।
বৃহত্তর চট্টগ্রাম ও পার্বত্য অঞ্চলের সভাপতি মোঃকামাল উদ্দিন ভূইঁয়া বলেন, মানুষের কল্যাণে কাজ করব। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের রেখে যাওয়া স্বপ্ন বাস্তবায়নে নিরলস কাজ করে যাবো। বর্তমান মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা আমাদের কর্মচারীদের জন্য যে অবদান রেখেছেন তা কখনো ভুলার মতো নয়। কর্মচারীদের অধিকার আদায়ের জন্য জীবনের শেষ রক্তবিন্দু থাকা পযর্ন্ত কাজকরে যাবো।
বৃহত্তর চট্টগ্রাম ও পার্বত্য অঞ্চলের সাধারন সম্পাদক প্রার্থী গাজী জসিম উদ্দিন বলেন,জাতীর জনক বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী কর্মচারীদের অধিকার বাস্তবায়নে নিরলস ভাবে কাজ করে যাচ্ছে। তিনি জানান, বৃহত্তর চট্টগ্রাম ও পার্বত্য অঞ্চলের যখন কর্মচারী কোন সমস্যার সম্মুখীন হয়েছে তাদের পাশে থেকে সমাধান করেছি।
জানাযায় মোঃ কামাল উদ্দিন ভূইঁয়া ২০০৯ সাল থেকে ২০১৯ সার পর্যন্ত সাধারণ সম্পাদক ছিলেন। বর্তমানে তিনি সভাপতির ও গাজী জসিম উদ্দিন সাধারন সম্পাকের দায়িত্ব পালন করছেন। তারা অগ্রণী ব্যাংক কর্মকতা ও কর্মচারীর কাছে পরিচ্ছন্ন সৎ ত্যাগী নেতা হিসাবে পরিচিত।